• শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

সৈয়দপুরে বিনা টিকিটের ট্রেনযাত্রীর টাকা পুলিশের পকেটে!

সিসি নিউজ।। নীলফামারী রেলওয়ে স্টেশন থেকে বিনা টিকিটে ৩০ জন যাত্রী উঠেন খুলনাগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ট্রেনে। ধানকাটা এসব শ্রমিকের গন্তব্যস্থল জয়পুরহাটের আক্কেলপুর রেলওয়ে স্টেশন। ভীড়ের কারণে স্টেশনে টিকিট সংগ্রহ করতে না পেয়ে ট্রেনে উঠে পড়েন তারা।

আর এ সুযোগ কাজে লাগিয়ে সৈয়দপুর রেলওয়ে থানার পুলিশ সদস্য আবুল কালাম আজাদ হাতিয়ে নেন ওইসব যাত্রীদের কাছ থেকে ৮শত টাকা। আর এ নিয়ে রেলওয়ে পুলিশের সাথে ভ্রাম্যমান টিকিট পরীক্ষকের উতপ্ত বাকবিতন্ডার ঘটনা ঘটে।

এমন ঘটনার সত্যতা স্বীকার করেন খুলনাগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ট্রেনে কর্তব্যরত ভ্রাম্যমান টিকিট পরীক্ষক রাশেদুজ্জামান রাসেল। তিনি সিসি নিউজকে বলেন, আজ রোববার সকাল ১০টার দিকে ট্রেনটি সৈয়দপুর স্টেশন ত্যাগ করার পর ৩০ জনের শ্রমিকদলটির কাছে টিকিট চাইতে গেলে বিষয়টি নজরে আসে।

বিনা টিকিটের ভ্রমনকারীরা জানায়, ট্রেনে উঠে টিকিট সংগ্রহের জন্য টিটিই-এর খোঁজ করার সময় রেলওয়ের ওই পুলিশ সদস্য বাধা দেন। তাদেরকে গন্তব্য স্টেশনে পৌছে দেয়ার শর্তে ৮শত টাকা গ্রহন করেন।

তিনি আরো জানান, বিনা টিকিটে ভ্রমন আইনত দন্ডনীয় অপরাধ এবং টিকিট গ্রহনের কথা বললে ৩০ জনের ওই শ্রমিকের দলটি পুলিশ সদস্যের কাছ থেকে টাকা ফেরত নেয়। পরে যাত্রীরা ৩ হাজার ২০ টাকা প্রদান করে ভ্রাম্যমান টিকিট সংগ্রহ করেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন পুলিশ সদস্য আবুল কালাম আজাদ। ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে স্টেশনে পৌছানোর পর ওই পুলিশ সদস্য ট্রেনে দায়িত্বরত টিটিই আশিকুর রহমানের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে ওই পুলিশ সদস্য আমাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তাৎক্ষণিক বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আজম জানান, বিষয়টি জানতে পেয়ে তদন্ত শুরু করা হয়েছে। ঘটনার সত্যতা পেলে পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ